1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জয়পুরহাটে জেলা হেযবুত তওহীদের জনসংযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-হেযবুত তওহীদ সদস্য মোঃ সুজন হত্যার বিচারের দাবিতে জয়পুরহাট জেলায় জনসংযোগ করেছে জয়পুরহাট জেলা হেযবুত তওহীদ।

.

হেযবুত তওহীদ পাবনা জেলা কার্যালয়ে সন্ত্রাসী হামলায় আহত ১০ জন সদস্য ও নিহত সুজন হত্যার বিচার ও এ ঘটনায় জড়িতসহ উস্কানিদাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের সদস্যবৃন্দরা জনসংযোগ করেছে।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট জেলা সভাপতি মাসুদ রানা চৌধুরী নেতৃত্বে, জয়পুরহাট জেলা সর্বস্তরের মানুষের সাথে জনসংযোগ করেন জেলা হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যরা।

 

শেয়ার করুন

আরো দেখুন......